বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে : এনামুল হক শামীম

সিলেট ব্যুরো

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। ভোটে বিজয়ী হওয়ার সম্ভবনা না দেখে বিএনপি ভোট বানচালের ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র রাজপথেই মোকাবিলা করে বঙ্গবন্ধুকন্যাকে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শনিবার বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা শহীদ আব্দুস সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করবে। বিএনপি নির্বাচনকে ভয় পায়। তারা কখনো সুষ্ঠু নির্বাচনে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসেনি। তাই তারা আবারও পেছনের দরজা খুঁজছে। কিন্তু বাংলার মানুষ কোনো ষড়যন্ত্রই বরদাস্ত করবে না। নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, এই বিএনপিকে যুক্তরাষ্ট্র কিছু দিন আগে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে। এ দেশের মানুষ আবারও সন্ত্রাসী, খুনি, সাম্প্রদায়িক, চোর, লুটপাটকারীদের হাতে রাষ্ট্র ক্ষমতা দেবে না। ৭০ ভাগ মানুষ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আবারও চায়। জনগণের ম্যানডেট নিয়ে আমরা আবারও ক্ষমতায় আসবো।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন বয়াতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার মাদবর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতী, আওয়ামী লীগ নেতা সোহেল বয়াতী প্রমুখ।

এর আগে নড়িয়ায় ৪৭ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এর আর্থিক অনুদানের ২৩ লাখ ১০ হাজার টাকার চেক বিতরণ এবং ঘড়িষার ইউনিয়নে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণে সচেতনতা সভা ও জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন। এছাড়া ঘড়িষার ইউনিয়নের চরমোহন থেকে নন্দনসার পর্যন্ত ১ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজ এবং ৮৬ লাখ ৮৮ হাজার টাকা ব্যয়ে সুরেশ্বর দরবার শরীফ হতে জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়ক মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights