বিএনপি’র পদযাত্রায় এসে অসুস্থ হয়ে একজনের মৃত্যু

ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় পদযাত্রা কর্মসূচিতে যোগ দিতে এসে অসু্স্থ হয়ে মিয়াচাঁন নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটেছে। তিনি বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি।

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ বি এম মোমিনুল হক জানান, সকালে পদযাত্রায় অংশ নিতে মিয়াচাঁন মেম্বার বিজয়নগর থেকে আসা মিছিলের সাথে আসেন। পরে শহরের কাউতলী এলাকায় এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দুটি পক্ষ পৃথকভাবে এ কর্মসূচি পালন করেন। দুপুরে শহরের সরকারি কলেজের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের নেতৃত্বে পদযাত্রা কর্মসূচি শুরু হয়।
পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টি. এ রোডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়াও একই দাবিতে বিএনপি’র অপর পক্ষ সকালে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে একটি পদযাত্রা কর্মসূচি করে। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ।

সভায় বক্তারা দ্রুত একদফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানান। কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights