বৃহস্পতিবার শহীদ মিনারে ডা. জাফরুল্লাহর প্রতি সর্বস্তরের শ্রদ্ধা

আগামীকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ রাখা হবে।

এরপর দুপুর আড়াইটায় ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

বুধবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও শ্রদ্ধা নিবেদন কমিটির আহ্বায়ক অধ্যাপক আলতাফুন্নেছা।
গণস্বাস্থ্য নগর হাসপাতাল ও ডায়ালাইসিস সেন্টারের মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, বৃহস্পতিবারে সকাল ১০টা থেকে দুপুর ১টায় পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনগণ ও রাষ্ট্রীয় শ্রদ্ধা জানানো হবে। এরপর দুপুর আড়াইটায় মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে সোহরাওয়ার্দী উদ্যানে। এরপর শুক্রবার সকাল ১০টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে সাভারে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে। দাফনের বিষয়ে এখনো সিদ্ধান্ত নিতে পারেননি পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার দাফনের বিষয়ে জানানো হবে।

কয়েকদিন অসুস্থতায় ভুগে নিজের প্রতিষ্ঠা করা রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আগের দিন লাইফ সাপোর্টে থাকা জাফরুল্লাহ চৌধুরীকে মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১১টা ৩৫ মিনিটের দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights