ব্রাহ্মণবাড়িয়ায় ৬ আসনে ৩৪ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ৩৪ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। দলীয় প্রার্থীদের দলীয় প্রতীক ও স্বতন্ত্র প্রার্থীদের তাদের পছন্দের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে এসব প্রতীক বরাদ্দ দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের আলোচিত প্রার্থী বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও বহিষ্কৃত নেতা সৈয়দ এ কে একরামুজ্জামান স্বতন্ত্র প্রার্থী হিসেবে কলার ছড়ি প্রতীক পেয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক দুইবারের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা পেয়েছেন ঈগল পাখি ও জোট প্রার্থী হিসেবে জাতীয় পার্টির অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া পেয়েছেন লাঙ্গল প্রতীক। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও পেয়েছেন কাঁচি প্রতীক।

এ ছাড়া আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে ফয়জুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম নৌকা প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ায় ছয়টি আসনের মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রয়েছে পাঁচজন এবং একটি আসন শরীকদল জাতীয় পার্টিকে ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights