ময়মনসিংহে হত্যা মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতাকে গ্রেফতারের দাবি

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ নগরীতে আব্দুর রাজ্জাক রাকিব নামে এক যুবককে হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার বিকালে টোলবক্স এলাকায় সড়কে প্রায় দুই ঘণ্টা অবস্থান করে বিক্ষোভ ও মানববন্ধন করেন তারা।

কর্মসূচিতে প্রধান আসামি ইয়াসিন আরাফাত শাওনসহ জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান বিক্ষুব্ধরা। ইয়াছিন আরাফাত শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের বহিষ্কৃত নেতা। এ হত্যার ঘটনার তিনদিন পেরিয়ে গেলেও শাওন এবং তার সহযোগীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মানববন্ধনে নিহত রাকিবের তিন বছর বয়সী শিশু আহনাফ ইমতিয়াজ আয়ানও ছিলো। ‘আমার বাবার হত্যার বিচার চাই’- এমন শ্লোগান লেখা কাগজ ছিলো শিশুটির হাতে। এসময় স্থানীয় নেতৃবৃন্দ আসামিদের গ্রেফতারে আগামী ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে জানানো হয়, অভিযুক্তদের গ্রেফতার করা না হলে ঘটনাস্থলে অবস্থান ধর্মঘটসহ কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে।
এর আগে, গত শনিবার ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জের চায়নামোড় টোলবক্স এলাকায় ট্রাক চালককে অহেতুক মারধরের প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে খুন হন স্থানীয় আব্দুর রাজ্জাক রাকিব। এ সময় আহত হন বাস চালক সাদেক আলী (৩০) ও শহীদ মিয়া (৪০)। রাকিব ৩২ নম্বর ওয়ার্ডের চরকালিবাড়ি গ্রামের মৃত উসমান গণির ছেলে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদি হয়ে রবিবার ইয়াসিন আরাফাত শাওনকে প্রধান আসামি করে ও আরও ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ে ১০ জনকে আসামি করে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights