মুক্তির আগেই ২০০ কোটিতে বিক্রি হল ‘আদিপুরুষ’

বাহুবলী’খ্যাত দক্ষিণি অভিনেতা প্রভাস ও বলিউড নায়িকা কৃতি শ্যানন জুটির প্রথম ছবি ‘আদিপুরুষ’ ঘিরে দর্শকের উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। ২৯ মে মুক্তি পেল এই ছবির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’। মুক্তির পরই প্রশংসা কুড়াচ্ছে গানটি। এর মাঝেই এসে গেল আরও একটি সুখবর। মুক্তির আগেই ‘আদিপুরুষ’র তেলুগু ভার্সনের সত্ত্ব ১৭০ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০০ কোটি টাকা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অন্ধ্রপ্রদেশের একটি পপুলার প্রযোজনা সংস্থার কাছে ওই স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। তামিল, তেলুগু, মালালায়াম, কন্নড় ও হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ। তবে তেলুগু ভার্সন বিক্রি হলেও এখনো ‘আদিপুরুষ’ ছবির হিন্দি আর বাকি ভাষার থিয়েট্রিক্যাল রাইটস নিয়ে কোনো তথ্য আসেনি।

অন্য ভাষাগুলোর সত্ত্ব বিক্রির অর্থ যুক্ত হলে অঙ্কটা আরও বড় হবে। এ ছাড়া ছবিটির ডিজিটাল, মিউজিক্যাল ও ওটিটি সত্ত্বও যুক্ত হবে। বোঝা যাচ্ছে, প্রভাসের ‘আদিপুরুষ’ মুক্তির আগেই বড়সড় আয়ের মুখ দেখবে। আগামী ১৬ জুন রূপালি পর্দায় রাম-সীতার বেশে দর্শকের দরবারে হাজির হবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও গ্ল্যাম ডিভা কৃতি শ্যানন।
জাতীয় পুরস্কার জেতার পর ওমের পরবর্তী প্রজেক্ট প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ। ওম রাউতের হাত ধরে বড় পর্দায় প্রভাস-কৃতীর যুগলবন্দী ম্যাজিক দেখার অপেক্ষায় দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights