মুন্সিগঞ্জের আধারায় নৌকা সর্মথকদের ওপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা আহত ২

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জ-৩ আসনের নির্বাচনী এলাকা মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নে পোস্টার লাগানোর সময় নৌকার সমর্থকদের ওপর স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছে দুইজন।

আহতরা হলেন ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও নৌকার সমর্থক আব্দুল সামাদ ও বাদশা মিয়া (৩০)।

বৃহস্পতিবার সন্ধ্যার কিছুক্ষণ আগে ইউনিয়নের পূর্ব রাঢ়ীপাড়া তিনরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সামাদকে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার চোখে ও পিঠের দুইপাশে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসা ডা. এ এস এম ফেরদৌস। অপরদিকে বাদশা মিয়াকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।
আহত সামাদ অভিযোগ করে বলেন, তিনি নৌকার প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের নির্বাচনী পোস্টার লাগাচ্ছিলেন পূর্ব রাঢ়ীপাড়া গ্রামে। এ সময় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থক আধারা ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ সুরুজের লোকজন তাকে বেধড়ক মারধর করে।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ সদস্য সুরুজের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে নৌকার সমর্থকেরা তাদের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে তাদের এক কর্মী বাদশা মিয়া আহত হয়েছে। তবে তিনি ঘটনাস্থলে ছিলেন না বলে জানান ।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ পরিদর্শক মাঈনউদ্দিন জানান, পোস্টার লাগানোর সময় সংঘর্ষের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights