যাত্রাবাড়ীতে র‍্যাবের অভিযানে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

অনলাইন ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতারকৃতরা হলেন- ফজলে রাব্বি (২৫), রাজ (২৩), সাব্বির আহম্মেদ (১৯), ফয়সাল (২১), সানোয়ার হোসেন অন্তর (২৫), তাজুল ইসলাম তাজ (১৯), রাকিব (১৯), আরিফ আহম্মেদ (১৯), আশাবুদ্দিন (৩৩), শাহিন (১৯), শাওন (১৯), মেহেদী হাসান (১৯), বেলাল (৪০), গোলাম রাব্বি ও জাহিদুল ইসলাম সাব্বির (১৯)।

শনিবার (২৭ এপ্রিল) যাত্রাবাড়ী থানার কুতুবখালী, কাজলা ব্রিজ ও যাত্রাবাড়ী মোড় এলাকায় একাধিক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এম জে সোহেল এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়েছে। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন। তাদের নামে আলাদা আলাদা মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights