যাত্রাবাড়ীর শনির আখড়ায় ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় ছুরিকাঘাতে তাজুল (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (১০ মে) সন্ধ্যা ৬টার দিকে শনির আখড়া দনিয়া কলেজের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছে সায়েম (১৮) নামে আরেক পরীক্ষার্থী।

নিহতের দুলাভাই মো. আশিকুর রহমান জানান, কদমতলী মুরাদপুর কুদার বাজার এলাকায় নিজেদের বাসা তাজুলের। তার বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী। তাজুল দনিয়া একে স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল। আজকেও তার পরীক্ষা ছিল। পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় ফেরে সে। এরপর বিকেলে বন্ধুদের সাথে আড্ডা দিতে বাসা থেকে বের হয়। সন্ধ্যায় দনিয়া কলেজের সামনে কেউ তাকে ছুরিকাঘাত করেছে এমন খবর শুনতে পান।

তাজুলকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী মো. রাব্বী জানান, শনিড় আখড়া কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয় তাজুল ও সায়েম। পরে কিছু লোকজন তাদেরকে স্থানীয় সালমান হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাজুলকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সায়েমের মাথায় আঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights