রমেক হাসপাতালের প্রিজন সেলে হাজতির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর কেন্দ্রীয় কারাগারে হাজতির লাশ রমেক হাসপাতালের প্রিজন সেল থেকে উদ্ধার করা হয়েছে। মাকে হত্যা মামলার আসামি ছিল ওই হাজতি। এই মৃত্যুকে কারা কর্তৃপক্ষ আত্মহত্যা বললেও মৃতের ভাই বলছেন আমার ভাই সুস্থ ছিল। তিনি আত্মহত্যা করতে পারেন না।

কারাগার সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার পশ্চিম কেদার এলাকার সাতার আলীর ছেলে বেলাল হোসেন হত্যা মামলায় কুড়িগ্রাম কারাগারে ছিলেন। গত ২০ মে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। কারগার থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে প্রিজন সেলে ঝুলন্ত বস্থায় বেলাল হোসেনের লাশ উদ্ধার করা হয়।

রংপুর কেন্দ্রীয় কারগারের ডিআইজি প্রিজন তৌহিদুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে বলেন, মৃত আসামির সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্ত শেষে মৃতের ছোট ভাই এর আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর মূল কারণ জানা যাবে। বিষয়টি তদন্তাধীন।
এদিকে মৃতের ভাই ফারুক হোসেন বলেন, আমার ভাই নেশাগ্রস্ত অবস্থায় আমার মাকে হত্যা করে। সে হত্যা মামলার আসামি ছিল। চারদিন আগে তাকে রংপুর কারাগারে আনা হয়। তিনি সুস্থ ছিলেন। ভাই আত্মহত্যা করতে পারে বিষয়টি বিশ্বাস হচ্ছে না। তিনি তার ভাইয়ের মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights