রূপগঞ্জে টিসিবির পণ্য অবৈধভাবে বিক্রিকালে গ্রেফতার ৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিসিবির ভোজ্য পণ্য অবৈধ ভাবে মজুদ রেখে বিক্রিকালে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত দেড়টায় উপজেলার কাঞ্চন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে টিসিবির পণ্য জব্দসহ চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রূপগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকার সোলায়মানের ছেলে হাবিবুর রহমান, রঘুরামপুর এলাকার মিয়াজ উদ্দিনের ছেলে ইমরান, পিতলগঞ্জ এলাকার ছমির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ উপজেলার মিঝমিঝি এলাকার মৃত ফজল মিয়ার ছেলে আহাম্মদ আলী।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর ওসি/তদন্ত আতাউর রহমান জানান, মায়ারবাড়ী এলাকার ইলিয়াসের টিনের দোকানের সামনে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করে বিক্রির উদ্দেশ্যে ট্রাকযোগে কাঞ্চন বাজার এলাকার দিকে যাচ্ছিলেন একটি চক্র। এমন সংবাদের ভিত্তিত্বে ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ রাত দেড়টার দিকে কাঞ্চন বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় হাতেনাতে ওই চারজনকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights