লাকসামে আবুল কালাম ফাউন্ডেশনের উদ্যোগে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

লাকসাম প্রতিনিধি

কুমিল্লার লাকসামে আবুল কালাম ফাউন্ডেশনের উদ্যোগে আবুল কালাম হাই স্কুল, কলেজ, পলিটেকনিক ও মহিলা দাখিল মাদ্রাসা শিক্ষার্থীদের নবীনবরণ, বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের পাশাপুর এলাকায় মো. আবুল কালাম হাই স্কুল মাঠে এসব অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠানে শিক্ষার্থীরা নৃত্য, কবিতা, গান, অভিনয় ও যেমন খুশি তেমন সাজ পরিবেশন করেন। দুপুরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কলেজ শাখার অধ্যক্ষ বাবুল চন্দ্র শীলের সভাপতিত্বে এবং কলেজের প্রভাষক মুক্তা রানী দাস ও হোসেন মোহাম্মদ রীপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আবুল কালাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও চৈতী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম।
এ সময় উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ শ্রী শম্ভুনাথ আচার্য, পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এ এম এম নাজমুল হক, স্কুল প্রধান শিক্ষক আবুল বাশার, মাদ্রাসা শিক্ষক আবদুল সোবহান, সদস্য আনিছুর রহমান দুলালসহ সংবাদকর্মী, প্রশাসন ও এলাকার বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্রছাত্রীরা।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং বর্ষসেরা শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এছাড়া পুরস্কার বিতরণ শেষে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights