শান্তি সমাবেশে ছাত্রলীগের অশান্তি!

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নে শনিবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত আওয়ামী লীগের শান্তি সমাবেশে জেলা ছাত্রলীগের পদ বঞ্চিত গ্রুপের হামলায় জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজাসহ ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যার পর ইউনিয়নের নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শান্তি সমাবেশ চলা কালীন সময়ে সমাবেশ সংলগ্ন টেকনিক্যাল কলেজ ৩ রাস্তার মোড়ে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ সভাপতি ও তার সঙ্গীদের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীরসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।
সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে মোটরসাইকেল যোগে সমাবেশে নেতাকর্মীরা যোগ দিতে গৌরিচন্না সমাবেশের কাছাকাছি এসে পৌঁছালে একদল তাদের উপর হামলা করলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের বর্তমান সভাপতি রেজাউল ইসলাম রেজাসহ ১০ নেতাকর্মী আহত ও অবরুদ্ধ হয়ে পড়ে। পরে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ তাদের নিরাপদে সরিয়ে দেয়।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কোথায়ও অভিযোগ করিনি। আর অভিযোগ করে কি হবে?

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। এ বিষয়ে ছাত্রলীগের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights