সড়ক দুর্ঘটনার ঘটনায় বাস চালক আটক

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে বাস চাপায় দুই সিএনজির যাত্রী নিহতের পর পালাতক সে চালকে আটক করেছে পুলিশ। তার নাম মো. নুরুল আবছার (৪৫)। বৃহস্পতিবার সকাল ১১টায় রাঙামাটি পুলিশ সুপার কার্যালয়ে তাকে হাজির করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। ঘটনার চার দিনে মধ্যেই তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর রাঙামাটির ভেদভেদী এলাকায় চট্টগ্রাম থেকে আগত একটি বাস একটি সিএনজিকে পিছন থেকে বাপা দিলে ধুমড়ে-মুচড়ে যায়। এসময় সিএনজিতে থাকা চালক পিন্টু চাকমা এবং যাত্রী গুরি মালা চাকমা, ফড়ি চাকমা, রিকন চাকমা, রিপন চাকমা ও ফড়ি চাকমা গুরুতর আহত হয়। তাদের মধ্যে গুরি মালা চাকমা এর বাম পা এবং ফড়ি চাকমা এর ডান পা ঘটনাস্থলে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় তাদের। আহত বাকিদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার দিন পালিয়ে যায় বাস চালক মো. নুরুল আবছার। তবে পুলিশ বাস চালকে আটক করতে অভিযানে নামে।

রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার, মারুফ আহমেদ বলেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজুর তত্বাবধানে জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বাস চালক’কে শনাক্ত করতে সক্ষম হয়। পরে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং কোতয়ালী থানা পুলিশের একটি টিম চট্টগ্রাম জেলার পাঁচলাইশ থানাধীন জামিয়াতুল সুন্নিয়া মাদ্রাসা এলাকায় অভিযান পরিচালনা করে বাস চালক নুরুল আবছারকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে রাঙামাটি কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights