সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ৬ কৃতি খেলোয়াড়কে সংবর্ধনা

পঞ্চগড়ে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের (অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৯) ৬ কৃতি ফুটবল খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনূর্ধ্ব-১৯)’র কৃতি খেলোয়াড় নুসরাত জাহান মিতু ও তৃষ্ণা রানী এবং সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (অনূর্ধ্ব-১৬)’র কৃতি খেলোয়াড় ইয়ারজান বেগম, শিউলী রাণী, বৃষ্টি রায় ও আলপি বেগমের হাতে ফুলের তোড়া, ক্রেস্ট ও ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাইদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সীমা শারমিন, টুকু ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক টুকু রেহমান, বোদা ফুটবল একাডেমীর পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল, বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা গৌতম রায়সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
চলতি বছরের ৮ ফেব্রুয়ারি দেশের মাটিতে অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৯ প্রমিলা ফুটবল চাম্পিয়নশিপে ভারতের সাথে যৌথভাবে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এ ছাড়া চলতি বছরের ১০ মার্চ নেপালে অনুষ্ঠিত অনূর্ধ্ব সাফ ১৬ প্রমিলা ফুটবল চাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই দুই চাম্পিয়নশিপে পঞ্চগড়ের ৬ নারী ফুটবলার অংশ নেয়। এর মধ্যে ইয়ারজান সেরা গোলকিপারের পুরস্কার জিতে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights