‘সিগারেটের ছাই ফেলতে গিয়ে’ ৩৩ তলা থেকে পিছলে পড়ে যুবকের মৃত্যু!

অনলাইন ডেস্ক

ঘটনাটি ভারতের বেঙ্গালুরুর। সেখানে একটি ভবনের ৩৩তলা থেকে দুর্ঘটনাবশত পড়ে গিয়ে ২৭ বছর বয়সি একজন প্রকৌশলীর মৃত্যু হয়েছে। পুলিশ ধারণা করছে, বন্ধুর ফ্ল্যাটের বারান্দা দিয়ে সিগারেটের ছাই ফেলতে গিয়ে অথবা তাজা বাতাসের জন্য বারান্দায় দাঁড়াতে গিয়ে দিব্যাংশু শর্মা নামের ওই যুবক পা পিছলে নিচে পড়ে যান।

জানা গেছে, ওই অ্যাপার্টমেন্টের নিচে যেখানে পায়ে হাঁটার রাস্তা, সেখানে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে দিব্যাংশুর। শুক্রবারের এ ঘটনায় নিহত দিব্যাংশু উত্তর প্রদেশের হলেও কর্মসূত্রে বেঙ্গালুরুতে ছিলেন। তিনি বহুদিন ধরেই বেঙ্গালুরুর কোড়িগেহল্লিতে থাকছিলেন। তবে তার বাবা ও তার পরিবারের বাকি সদস্যরা বেঙ্গালুরুরই অন্যত্র থাকেন।

পুলিশ জানায়, বেঙ্গালুরুর কেআর পুরামে অবস্থিত দিব্যাংশুর বান্ধবী মনিকার ফ্ল্যাটে ওই দুর্ঘটনা ঘটে। সেখানেই বারান্দায় সিগারেটের ছাই ফেলতে গিয়ে বারান্দা থেকে সোজা পা পিছলে পড়ে মৃত্যু হয় দিব্যাংশুর।
একজন পুলিশ কর্মকর্তা বলেন, দিব্যাংশু, মনিকার ও আরেক বন্ধু মিলে বৃহস্পতিবার রাতে একটি পাবে যান। তারপর রাত আড়াইটার দিকে মনিকার ফ্ল্যাটে ফিরে আসেন। বাকি দুই বন্ধু বেডরুমে ঘুমিয়েছিলেন, আর দিব্যাংশু ঘুমিয়েছিলেন লিভিং রুমে। সকাল ৭টার দিকে, অন্যরা তখনও ঘুমাচ্ছিলেন, দিব্যাংশু ঘুম থেকে উঠে বাসা পরিষ্কার করেন। তারপর (ঘটনাস্থল দেখে) মনে হয় তিনি সিগারেটের ছাই ফেলতে অথবা তাজা বাতাসের জন্য ব্যালকনিতে যান। তিনি সম্ভবত কোনোভাবে ভারসাম্য হারিয়ে অ্যাপার্টমেন্ট থেকে নিচে পড়ে যান।

সকালে ওই ভবনের সোসাইটির হোয়াটসঅ্যাপ গ্রুপে কয়েকজন বাসিন্দা নিচে মরদেহ পড়ে থাকার খবর দেন। ওই মেসেজ দেখে বন্ধুকে সঙ্গে নিয়ে দিব্যাংশুকে খুঁজতে যান মনিকা; তারপর নিচে গিয়ে তার মরদেহ দেখতে পান। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights