সিরাজগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা, আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে জমির দলিলের নকল তোলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধসহ ৩০ জন আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে বাঐতারা গ্রামের আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনাম ১০/১২ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

সদর থানার উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেনের মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, দায়েরকৃত মামলায় আটকতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বাঐতারা গ্রামের মৃত আব্দুল হাই মেম্বারের ছেলে বন্দুকধারী মো. আরিফুল ইসলাম আরিফ, একই গ্রামের মো. বুলবুলের ছেলে মো. শাকিল ও আল মাহমুদেও ছেলে মো. শরিফ। তিনি আরো জানান, জব্দকৃত অস্ত্রটি পরীক্ষার জন্য সিআইডিতে প্রেরণ করা হচ্ছে।

প্রসঙ্গত, বাঐতারা গ্রামের হেকমত আলী জমির দলিলের নকল তোলার জন্য একই গ্রামের আলম মুহুরীকে দুই হাজার টাকা দেন। কিন্তু দলিল না দেওয়ায় দুজনের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এ নিয়ে সোমবার দুপুরে বাঐতারা এলাকায় মিমাংসা বৈঠক বসলে পুনরায় সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আরিফুল ইসলাম আরিফ নিজের লাইসেন্সধারী বন্দুক দিয়ে গুলি করে। এতে ২২ জন গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights