সিলেটে ১৬ বছর পর ছাত্রশিবিরের সাথী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দীর্ঘ ১৬ বছর পর সিলেটে বিভাগীয় সাথী সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। শনিবার নগরীর চন্ডিপুলস্থ একটি কনভেনশন হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সিলেট মহানগর, শাবিপ্রবি, সিলেট জেলা পূর্ব, পশ্চিম এবং সুনামগঞ্জসহ মোট পাঁচটি শাখার সাথীরা অংশ নেন।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদের সভাপতিত্বে এবং শাবিপ্রবি সভাপতি জহির উদ্দিন শিপন ও মহানগর সেক্রেটারি শাহীন আহমদের যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সিলেট মহানগর জামায়াতের আমীর ফখরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, বিজয় পরবর্তী আমরা কতটুকু অর্জন করেছি তা মূল্যায়নের চেয়ে বেশি প্রয়োজন আমাদের অর্জনের বাকি কতটুকু রয়েছে তা নির্ধারণ করা। তিনি বলেন, বাংলাদেশে ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। জাতীয় রাজনীতিকে কুক্ষিগত করার জন্য ও নিজের স্বার্থ হাসিলের জন্য কিছু বিশেষ গোষ্ঠি বা দল ছাত্ররাজনীতিকে নেতিবাচকভাবে উপস্থাপন করছে। ছাত্ররাজনীতিতে গুণগত সংস্কার প্রয়োজন। মব কিলিং বন্ধ করতে হবে, আইন নিজেদের হাতে তুলে নেওয়া যাবে না।
বিভাগীয় সাথী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর অধ্যেক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, ছাত্রশিবির সিলেট জেলা পূর্ব সভাপতি মারুফ আহমদ, জেলা পশ্চিম সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সভাপতি মনিরুজ্জামান পিয়াস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights