‘সোজা করে দিবো’ বলা বাদশাহ্ এমপি ক্ষমা চাইলেন

কুষ্টিয়া প্রতিনিধি

‘নৌকা মার্কায় বাদশাহকে ভোট দিতে হবে, উল্টা-পাল্টা করলে সোজা করে দিবো’ বলে ভোটারদের হুমকি দেওয়ার কথা স্বীকার করে নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে জবাব দিয়েছেন কুষ্টিয়া-১ আসনে নৌকার প্রার্থী আ.কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ এমপি।

শুক্রবার সকাল ১০টায় তার প্রতিনিধি অ্যাডভোকেট রফিকুল ইসলাম কারণ দর্শানোর নোটিশের লিখিত জবাব দাখিল করেছেন অনুসন্ধান কমিটি প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক আসাফ উদ দৌলা এর কার্যালয়ে।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম জানান, লিখিত জবাবে তিনি অভিযোগের কথা স্বীকার করে কমিটির কাছে দুঃখ প্রকাশ করেছেন। বলেছেন, অজ্ঞাতসারে বা অসাবধানতাবশত অথবা বাক্য উচ্চারণের প্রকাশভঙ্গিতে কোনো ত্রুটি হয়ে থাকতে পারে। তবে আগামীতে এমন ঘটনা আর ঘটবে না মর্মে অঙ্গীকারও করেছেন তিনি।
উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর একই অভিযোগে এমপি সরওয়ার জাহান বাদশার ছেলে শাইখ আল জাহান শুভ্রকে শোকজ নোটিশ প্রেরণ করে সংশ্লিষ্ট নির্বাচন অনুসন্ধান কমিটি। তিনিও ভুল স্বীকার করে নোটিশের লিখিত জবাব দিয়েছিলেন।

এ বিষয়ে আ. কা. ম. সরওয়ার জাহান বাদশা এমপি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মরিচা এলাকা আমার বাবার নানাবাড়ি এলাকা। তাই অধিকার নিয়ে তাদের সঙ্গে কথা বলেছিলাম। বলেছিলাম, বাদশাহকে তোমাদের ভোট দিতে হবে, আমাকে না দিয়ে তারা কোথায় দিবে? লিখিত বক্তব্যে ক্ষমা চাওয়ার বিষয়টি এড়িয়ে তিনি বলেন, ব্যাখ্যা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights