স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মেম্বারের অফিসে হামলা, গুলি ও অগ্নিসংযোগের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের অফিসে গুলি ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। একদল দুর্বৃত্ত এই ঘটনা ঘটিয়েছে।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার ৮নং বিজবাগ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থক মিস্টার মেম্বারের নিজস্ব অফিসে অগ্নিসংযোগ করা হয়। এই সময় কয়েক রাউন্ড গুলিও করা হয়। ঘটনার সময় অফিসে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
নোয়াখালী-২ আসনের নৌকার প্রার্থী ও সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আলম ও স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের আতাউর রহমানের ভূঁইয়ার সমর্থকদের মাঝে বিগত কয়েকদিন যাবত পাল্টাপাল্টি হামলার ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। সেই উত্তেজনা থেকেই এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান মানিক বলেন, বারবার এভাবে হামলা, অগ্নিসংযোগ, গুলির ঘটনা ঘটাচ্ছে নৌকার প্রার্থী মোরশেদ আলমের হেলমেট বাহিনী। এবার হেলমেট বাহিনীর সাথে যোগ হয়েছে শীর্ষ সন্ত্রাসী গিয়াস উদ্দিন ও ইউপি চেয়ারম্যান। বারবার এভাবে তাদের হামলার ঘটনায় সুষ্ঠু নির্বাচন নিয়ে আমি শঙ্কিত।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, ঘটনার খবর শুনেছি। ঘটনাস্থলে আমরা যাচ্ছি। পরিদর্শন শেষে বলা যাবে ঘটনার কারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights