১৪ বছরের দাম্পত্যে বিচ্ছেদের ইঙ্গিত শিল্পার স্বামীর

অনলাইন ডেস্ক

ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ২০২১ সাল থেকেই সময় খারাপ যাচ্ছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির। পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার এবং জামিনে রাজ মুক্তি পাওয়ার পর বেশ কিছু দিন আড়ালেই ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি একটি সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করার কথা জানিয়েছেন রাজ।

ইতোমধ্যেই সেই সিনেমার প্রথম ঝলকও প্রকাশ্যে এসেছে। তার আগেই এবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে ইঙ্গিতপূর্ণ এক বার্তা দিলেন রাজ। জানালেন বিচ্ছেদের কথা। যার জেরে জোর আলোচনা শুরু হয়েছে। টুইটে রাজ লেখেন, আমরা আলাদা হয়ে গেছি। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।

তবে স্পষ্ট করে কিছুই বলেননি রাজ। তাইতো রাজের এই বার্তার পর প্রশ্ন উঠছে, কার সঙ্গে আলাদা হওয়ার কথা বলছেন রাজ! পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলছেন, “আলাদা মানে? ডিভোর্স?” আরেকজন লেখেন, “দুঃখজনক হলেও এটি সত্যই চমকপ্রদ খবর”। যদিও অন্য একজন এটিকে “পাবলিসিটি স্টান্ট” বলে অভিহিত করেছেন।
এদিকে, শিল্পা এবং রাজের ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতির জল্পনার মাঝে মুখে কুলুপ এঁটেছেন শিল্পা। তাইতো সন্দেহের মাত্রা আরও জোড়ালো হয়েছে। রাজের এই বার্তাকে গুরুত্ব দিতে রাজি নন শিল্পার অনুরাগীরা।

সংশ্লিষ্ট মহলের একাংশের দাবি, আসন্ন সিনেমার প্রচারের জন্যই সামাজিকমাধ্যমে এই বার্তা দিয়েছেন রাজ। রাজের আসন্ন সিনেমার নাম ‘ইউটি৬৯’। গল্পে রাজ হাজতবাস করা একজন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। অনেকের ধারণা, সেই কারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights