২০০ টাকায় চট্টগ্রামে দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ডের ম্যাচ

অনলাইন ডেস্ক

মিরপুরের উইকেট ও চট্টগ্রামের উইকেটের আচরণগত ফারাক বিস্তর। মিরপুরের উইকেটে বল ধীরলয়ে আসে। লাটিমের মতো ঘুরে। স্ট্রোক খেলতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না ব্যাটাররা। বিপরীতে চট্টগ্রামের উইকেটে বলে বাড়তি বাউন্স থাকে। ব্যাটাররা স্ট্রোক খেলেন সাবলীলভাবে। টাইগার ওয়ানডে অধিনায়ক অক্টোবর-নভেম্বরের বিশ্বকাপ ক্রিকেটের আগাম পরিকল্পনায় ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে চট্টগ্রামে খেলার ইচ্ছা পোষণ করেন। টাইগার অধিনায়কের আগ্রহে শিডিউলে পরিবর্তন এনে বিসিবি শেষ ওয়ানডে চট্টগ্রামেই আয়োজন করছে। সাত বছর পর ঘরের মাঠে ওয়ানডে সিরিজ হেরে টাইগাররা এখন চট্টগ্রামে। আগামীকাল তিন ম্যাচ সিরিজের শেষটি খেলবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের হার্ড ও বাউন্সি উইকেটে। হোয়াইট ওয়াশ এড়াতেই মরণ কামড় দেবে তামিম বাহিনী।

এদিকে চট্টগ্রামেও ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের মূল্য অপরিবর্তিত রেখেছে বিসিবি। চট্টগ্রামে ম্যাচের দিন ও আগের দিন এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টার এবং বিটাক চত্বরের পাশে সাগরিকা টিকিট কাউন্টারে ম্যাচের টিকিট পাওয়া যাবে।

চট্টগ্রামেও সর্বনিম্ন মাত্র ২০০ টাকার বিনিময়ে দেখা যাবে ম্যাচ। স্টেডিয়ামের ইস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি। আর দর্শকদের সর্বোচ্চ গুনতে হবে ১৫০০ টাকা, রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই অর্থ খরচ করতে হবে দর্শকদের।
৩০০ টাকায় নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট পাবেন দর্শকরা। ৫০০ টাকায় ক্লাব হাউজ এবং ১০০০ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট কেটে খেলার দেখার সুযোগ থাকবে দর্শকদের সামনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights