৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি আল-নাসেরের

অনলাইন ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদো ও অ্যান্ডারসন তালিস্কার জোড়া গোলে জয় পেয়েছে তাদের দল আল-নাসের। তবে সেটিকে স্বস্তির জয় বলাই চলে!

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ১২টায় রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয়ে প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসর ও আল-আহলি। ম্যাচটিতে ৪-৩ গোলে জয় পায় আল-নাসের। ।

ম্যাচ শুরুর মাত্র ৩ মিনিট পরেই স্কোরবোর্ডে নাম লেখান রোনালদো। তার সুবাদেই লিড গোল পায় আল-নাসের। লিভারপুলের সাবেক ফরোয়ার্ড সাদিও মানের নিচু শটে বাঁ পায়ের ছোঁয়ায় গোলের সূচনা করেন পর্তুগিজ তারকা। প্রথমার্ধের বিরতি শেষে আবারও বাঁ পায়ে আরেকটি দুর্দান্ত শট নিয়ে আল নাসেরের চতুর্থ গোলটি করেন তিনি। এর মধ্যে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথমার্ধে নিজের দুইটি গোল করেন। প্রথমটি পেনাল্টি স্পট থেকে এবং দ্বিতীয়টি ক্রসবারের নীচের দিকে দুর্দান্ত স্ট্রাইক দিয়ে।
এ দিকে তিন দফায় আল-আহলি সফল হলেও এক গোলে পিছিয়ে থেকে তাদের হার দেখতে হয়েছে। বার্সেলোনার সাবেক মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসি প্রথমার্ধে জাল খুঁজে পান এবং দ্বিতীয়ার্ধে আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ পেনাল্টি থেকে গোল করেন। ৮৭তম মিনিটে বদলি খেলোয়াড় ফেরাস আল-ব্রিকানের গোল ব্যবধান দাঁড়ায় ৪-৩। শেষ পর্যন্ত এই ব্যবধান থাকায় জয় পায় আল-নাসের।

মৌসুমের প্রথম দুই ম্যাচ হেরে যাওয়া আল-নাসের এই নিয়ে টানা পাঁচটি জয়ের রেকর্ড গড়ল। সর্বশেষ জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে রোনালদোর দল। ৭ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ১৫। আর সমান ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights