আদালতের বিচারকের ভাড়া বাড়িতে চুরি, হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে চাঞ্চল্যকর স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলায় সম্প্রতি ১১ জনের মৃত্যুদণ্ডের রায়ের ঘটনায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীনের ভাড়া বাড়িতে চুরি ও হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মামলার অভিযোগে জানা গেছে, জয়পুরহাট শহরের বাস স্ট্যান্ডের হাউজিং এস্টেট এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে থাকতেন জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তার বাড়ির জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা চুরি করেন তিনজন দুর্বৃত্ত।

তাদের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশী পুলিশ কনস্টেবল আরিফুলকে ফোন দেন বিচারক দম্পতি। এরই মধ্যে দুর্বৃত্ত তার স্বয়ন কক্ষে ঢুকে বিচারক আব্বাস উদ্দীনকে গত ৩১ জানুয়ারি মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বেদিনসহ ১১ জনের মৃত্যুদণ্ডের রায় দেওয়ায় ছোরা দেখিয়ে বিচারককেও ফাঁসি দেবেন বলে হুমকি দেন। এ সময় পুলিশ কনস্টেবল আরিফুল এসে চিৎকার দিলে দুর্বৃত্তরা পালিয়ে যান।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এটি রহস্যজনক ঘটনা বলে মনে হচ্ছে। গভীরভাবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় ওই বিচারকের নিরাপত্তা জোরদার পাশাপাশি মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights