দিনাজপুরে ৪ মাদক কারবারি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি:
মাদকবিরোধী অভিযান চালিয়ে কুমিল্লা থেকে দিনাজপুরে এসে সরবরাহের অভিযোগে ১৫ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর (ডিএনসি)। দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা এলাকার জাকেরগঞ্জ জগন্নাথপুর এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে ব্যাটারিচালিত ইজিবাইকে থাকা আসামিদের কাছ থেকে দুটি স্কুলব্যাগ তল্লাশি চালিয়ে স্কচটেপ পেঁচানো ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে পার্বতীপুর-সৈয়দপুর সড়কে পার্বতীপুর মডেল থানা এলাকার জাকেরগঞ্জ জগন্নাথপুর এলাকায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. সুজন (৩৬) কুমিল্লার ব্রাক্ষনপাড়া উপজেলার দুলালপুর গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে, আব্দুল আলী (৫২) কাহারোল উপজেলার দশমাইল এলাকার ইটুয়া গ্রামের মৃত সামাউন আলী ছেলে, মমিনুল ইসলাম(২৬) দিনাজপুর জেলা সদরের দরবারপুর গ্রামের মজিবুল হকের ছেলে, সোহাগ আলী(৩০) কাহারোলের দশমাইল এলাকার পূর্ব সাদিপুর (মেম্বারপাড়া) গ্রামের সামসুল হকের ছেলে।
ডিএনসি দিনাজপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মো. শহিদুল মান্নাফ কবীর জানান, মো. সুজন কুমিল্লা থেকে মাদককারবারি মমিনুলের সহযোগিতায় দুটি স্কুল ব্যাগে করে গাঁজার চালান দিনাজপুরের পার্বতীপুরে সরবরাহ করতে যায়। এসময় মাদকের এসব চালান গ্রহন করতে আসে স্থানীয় মাদককারবারি আব্দুল আলী ও সোহাগ আলী। এসময় পার্বতীপুর উপজেলার জাকেরগঞ্জ জগন্নাথপুরে তারা ইজিবাইকের যাত্রী সেজে এসব মাদকের কেনা বেচা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওৎ পেতে থাকা ডিএনসির একটি দল সন্দেহজনক ইজিবাইক থামিয়ে মাদক সরবরাহের সময় ৪ জনকেই গ্রেফতার করে। এসময় স্কুল ব্যাগে থাকা ১৫কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক মামলা রয়েছে।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে, নিশ্চিত করে মাদকের চোরাচালান ও বিস্তার রোধে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights