পিছিয়ে পড়েও ফোডেনের হ্যাটট্রিকে দুর্দান্ত জয় ম্যান সিটির

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে পিছিয়ে পড়েও ফিল ফোডেনের হ্যাটট্রিকে দুর্দান্ত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এ জয়ে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এলো পেপ গার্দিওলার দল।

সোমবার রাতে কমিউনিটি স্টেডিয়ামে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে সিটি। ব্রেন্টফোর্ডের হয়ে একমাত্র গোলটি করেছেন নিয়াল মুপে।

ম্যাচের ২১ মিনিটে ব্রেন্টফোর্ডের গোলরক্ষকের লম্বা কিক পেয়ে যান নিয়াল মুপে। বল পেয়ে দুর্দান্ত গতিতে ম্যান সিটির ডি-বক্সে ঢুকে গোল করেন ফরাসি এই স্ট্রাইকার। যদিও এই গোলের পেছনে সিটির ডিফেন্ডারদেরও ভুল ছিল। এদিকে এবারের প্রিমিয়ার লিগে প্রথম গোলরক্ষক হিসেবে অ্যাসিস্ট করলেন ব্রেন্টফোর্ডের ফ্লেকেন।
এরপর খেলা পুরোপুরি নিজেদের নিয়ন্ত্রণে নেয় সিটিজেনরা। প্রথম হাফে যোগ করা সময়ে গোল করেন ফোডেন। দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে ফের ব্রেন্টফোর্ডের জালে বল পাঠান তিনি। ডি ব্রুইনের ক্রস বক্সে থাকা ফোডেন কোনাকুনিভাবে হেড করে গোল করেন।

৭০তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে সিটিকে সহজ জয় এনে দেন ২৩ বছর বয়সী ইংলিশ তারকা। প্রিমিয়ার লিগে ফোডেনের দ্বিতীয় হ্যাটট্রিক এটি। প্রথমটি তিনি করেছিলেন ২০২২ সালে। বাকি সময়ে সফরকারীরা কয়েকটি সুযোগ পেলেও ব্যবধান আর বাড়েনি।

লিগে ২২ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৪৯। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে থাকায় তিনে আছে আর্সেনাল। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল। ২৩ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিনে আছে আর্সেনাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights