রমেক হাসপাতালে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি সামাজিক যোগোযোগ মাধ্যমে ছড়িয়েছে। এতে চাকুরি প্রত্যাশীদের মধ্যে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি নিচ্ছে। এছাড়া করা এই কাণ্ড ঘটিয়েছে তা খুঁজে বের করার চেষ্টা রছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের রাজস্ব খাত থেকে ছয়টি পদে জনবল নিয়োগ করা হবে। পদের সংখ্যা নির্ধারিত নয়, কম বেশি হতে পারে। আগ্রহী প্রার্থীদের পিডিএফ ফাইলে আবেদনপত্রটি ইমেইল করার জন্য একটি ইমেইল ঠিকানা দেয়া হয়েছে। মঙ্গলবার কয়েকজন চাকুরী প্রত্যাশি বিষয়টি জানার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে দেখা করতে গেলে বিষয়টি পরিষ্কার হয়ে উঠে। বিষয়টি প্রকাশ হলে হাসপাতালজুড়ে তোলপাড় শুরু হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ ইউনুস আলী জানান, বহুল প্রচারিত একটি পত্রিকার লোগো ব্যবহার করে অনলাইনে আমার স্বাক্ষর জাল করে একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এসব ভুয়া বিজ্ঞপ্তিতে যাতে কেউ প্রতারিত না হন সে ব্যাপারে সচেতন হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকারীকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights