লক্ষ্মীপুরে পিস্তলসহ ২ যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বিদেশি পিস্তলসহ মো. রাছেল ও মো. ইমরান নামের দুই যুবককে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেছে। মামলায় আটকদের গ্রেফতার দেখানো হয়। মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারেক বিন রশিদ নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। গ্রেফতার রাছেল দেওপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে ও ইমরান একই এলাকার তাজল ইসলাম সুমনের ছেলে। তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মাদকসহ বিভিন্ন ঘটনায় ৮টি মামলা রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে রাছেল ও ইমরানকে আটক করা হয়। পরে রাছেলের কাছ থেকে ম্যাগাজিন সংযুক্ত পিস্তলটি উদ্ধার করা হয়েছে। তাদের তথ্য অনুযায়ী পরবর্তীতের নোয়াখালীর কবিরহাটের চাঁনপুর শাহা গ্রাম থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights