শ্রীপুরে পৌর আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি, অগ্নিসংযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে গুলি ও বারান্দায় পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

তার বাড়িকে লক্ষ্য করে দুর্বৃত্তরা ১০ রাউন্ড গুলি ছোঁড়ে। এসময় তারা বাড়ির বারান্দায় পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে। আগুনে বারান্দায় থাকা কিছু আসবাবপএ ও খাঁচায় থাকা পাখি পুড়ে মারা গেছে।

নূরে আলম মোল্লা শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত তফিল উদ্দিন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
নুরে আলম মোল্লা বলেন, সোমবার রাত সাড়ে ১২টার সময় একটি নাম্বার থেকে সর্বপ্রথম ফোন দিয়ে আমাকে বলে, আজকে রাতে তোকে মেরে ফেলবো। তখন আমি তার পরিচয় জানতে চাইলে ফোনের অপর পাশে থাকা ব্যক্তি নিজেকে আক্তার খান বলে পরিচয় দেয়। আক্তার খান আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে গালিগালাজ করার পর তার কাছ থেকে মোবাইল নিয়ে নেয় আরেক ব্যক্তি। সে নিজেকে হাসান খন্দকার বলে পরিচয় দেয়। এসময় সে বলে, আজকের রাতই শেষ রাত তোর, তোকে আজকে মাইরা ফেলবো।

এমন হুমকি পেয়ে আমি বাসায় বসেছিলাম। রাত পৌনে ৩টার দিকে দুইটা মোটরসাইকেল দিয়ে পাঁচজন লোক আসে। তারা এসেই এলোপাথাড়ি গুলি ছোড়ে। এসময় বারান্দার গ্লাসে, জানালা-দরজায় ও গ্রিলে গুলি লাগে। পেট্টোল ঢেলে বারান্দায় আগুন ধরিয়েও দেওয়া হয়। এতে বারান্দায় খাঁচায় থাকা কয়েকটি পোষা পাখি পুড়ে যায়। ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (ওসি) মো. শাহ্ জামান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুলির আলামত উদ্ধার করে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights