সুবর্ণচরে মা-মেয়েকে গণধর্ষণের ঘটনায় আওয়ামী লীগ নেতা আটক

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে এবার সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নে স্যার কাজী মোকলেস গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত গৃহবধূর বয়স (৩০) ও তার মেয়ের বয়স (১২)। এই ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুল খায়ের মুন্সি মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার কাদির হানিফ এলাকায় অভিযান চালিয়ে মুন্সি মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশের একটি দল। অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নৈতিকতাবিরোধী কাজে যুক্ত হওয়ার অভিযোগে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের আবুল খায়ের মুন্সি মেম্বারের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী।
মামলার বাদীর অভিযোগ, রাতে ঘরে হঠাৎ করে আলো জ্বলে উঠলে তার ঘুম ভেঙে যায়। তিনি ‘কে কে’ বলে উঠলে তার মুখ চেপে ধরে ওড়না দিয়ে মুখ, হাত-পা বেঁধে খাটের নিচে নামিয়ে ফেলে মুন্সি মেম্বার ও তার এক সহযোগী। পরে তারা পায়ের বাঁধন খুলে দিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় অপর একজন পাশের কক্ষে গিয়ে তার বড় মেয়েকে ধর্ষণ করে। ঘটনার পর তারা বেরিয়ে যাওয়ার সময় স্বর্ণ ও নগদ টাকা নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights