জয়পুরহাটে হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে চাঞ্চল্যকর স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি বাইতুল হোসেন সুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার রাতে জয়পুরহাট সদর উপজেলার ভাদসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাইতুল হোসেন সুজন জয়পুরহাট পৌর শহরের দেবীপুর মন্ডল পাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, ২০০২ সালের ২৮ জুন বিকেলে জয়পুরহাট শহরের প্রামাণিকপাড়ার ফজলুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন বাড়ি থেকে বের হন। সেদিন আসামিরা মোয়াজ্জেমকে চিত্রা সিনেমা হল এলাকা থেকে তুলে নিয়ে যায়। এরপর ভিটি এলাকায় একটি কবরস্থানের পাশে মোয়াজ্জেমকে আসামিরা ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে গুরুতর আহত করে। পরে আসামিরা জামালগঞ্জ রোডের একটি আম গাছের নিচে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায় মোয়াজ্জেমকে। ওইদিন রাতে হাসপাতালে নেওয়া হলে মোয়াজ্জেম মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে পরের দিন সদর থানায় হত্যা মামলা করেন।
তিনি জানান, জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন চলতি বছরের ৩১ জানুয়ারি মোয়াজ্জেম হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ড দেন। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বাইতুল হোসেন সুজন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights