পাইপে আটকে যাওয়া দুই শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন চামড়ার গুদাম শুটকিপট্টি এলাকায় দুই শিশু একটি বড় পাইপের মধ্যে ঢুকে পড়ে। পরে ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে। মঙ্গলবার এ ঘটনা ঘটে। উদ্ধারকৃতরা হলেন, বাকলিয়া নতুন ব্রিজ এলাকার মো. আরশাদুল (১৬) ও মো. খলিল।

কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে শুটকিপল্লী এলাকার বড় পাইপের মধ্যে ঢুকে যায় এ দুই শিশু। পরে তারা দৌঁড়ে ভেতরে অনেক দূর পর্যন্ত চলে যায়। তারা বের হওয়ার পথ খুঁজে না পেয়ে সেখানে আটকা পড়ে। পরে খোকন নামের একজন ৯৯৯ নম্বরে ফোন করে জরুরি উদ্ধার সহায়তার অনুরোধ করেন। এর পর ৯৯৯ কলটেকার থেকে বিষয়টি তাৎক্ষণিকভাবে নন্দনকানন ফায়ার সার্ভিস স্টেশনে অবহিত করেন। ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের উদ্ধার করেন।

কোতোয়ালি থানা অফিসার ইনচার্জ (ওসি) বলেন, গত মঙ্গলবার শুটকিপট্টি হোসেন বোডিং এর সামনের টানেলের ভিতর দুটি বাচ্চা পড়ে যায়। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও উদ্ধার করতে না পারায় ঘটনাস্থলে পুলিশ যায়। পুলিশ ফায়ার সার্ভিসের সহায়তায় এই দুইজনকে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় উদ্ধার করে। পরে তাদের থানায় এনে অভিভাবকের জিম্মায় দিয়ে দেয়া হয়।
বিডি প্রতিদিন/এএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights