হাঁটুর চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে লিসান্দ্রো মার্টিনেজ

অনলাইন ডেস্ক
ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টান হাগের কথাতেই টের পাওয়া যাচ্ছিল লিসান্দ্রো মার্টিনেজের চোটের মাত্রা। হলোও তাই। হাঁটুর লিগামেন্টের চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন এই আর্জেন্টাইন ডিফেন্ডার।

ইউনাইটেড বিবৃতি দিয়ে জানায়, ২৬ বছর বয়সী এই ফুটবলারকে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বলে ধারণা করছে তারা। তবে অস্ত্রোপচারের প্রয়োজন নেই তার।

ওল্ড ট্র্যাফোর্ডে গত রবিবারপ্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে ৩-০ গোলে জয়ের ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পান লিসান্দ্রো মার্টিনেজ। প্রথমে খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি, কিন্তু পারেননি। ৭১তম মিনিটে তাকে তুলে নেন কোচ। ম্যাচের পর টেন হাগ বলেন, মার্টিনেজের চোটের অবস্থা ‘ভালো দেখাচ্ছে না’ এবং এটা খেলোয়াড়ের নিজের জন্য ‘আরও বড় ক্ষতির’।
পায়ের চোটে প্রায় চার মাস বাইরে থাকার পর প্রিমিয়ার লিগে কেবল তৃতীয় ম্যাচ খেলতে নেমেই এই চোট পেলেন মার্টিনেজ। দলের পাশাপাশি তার নিজের জন্যও তাই এটি বড় ধাক্কা।

গত বছরের এপ্রিলে পায়ের মেটাটারসালে চিড় ধরা পড়ায় ২০২২-২৩ মৌসুমের শেষ দিকে খেলতে পারেননি মার্টিনেজ। চলতি মৌসুমের প্রথমভাগেও অনেক দিন বাইরে ছিলেন তিনি। গত ১৪ জানুয়ারি টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচ দিয়ে ফেরার আগে দলের মোট ২২টি ম্যাচে বাইরে থাকতে হয় তাকে।

চলতি মৌসুমে ভীষণ বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া ইউনাইটেড সম্প্রতি কেবলই ছন্দে ফেরার আভাস দিচ্ছে, তার মধ্যেই হারাতে হলো লিসান্দ্রো মার্টিনেজকে। ২৩ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে লিগে ষষ্ঠ স্থানে আছে টেন হাগের দল। তাদের চেয়ে ১৩ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিভারপুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights