অভিনয় ছেড়ে দেওয়ায় কাল হয়েছে ইমরান খানের

অনলাইন ডেস্ক

২০০৮ সালে অভিষেক হয় আমির খানের ভাগনে ইমরান খানের। প্রথম সিনেমা ‘জানে তু ইয়া জানে না’ দিয়েই সাফল্য পান ইমরান। পরে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দেন এই নায়ক। যদিও শেষ পর্যন্ত তা আর ধরে রাখতে পারেননি তিনি। এজন্যই হয়তো অল্পতেই ক্যারিয়ার শেষ করেন ইমরান।

ফিল্মি দুনিয়া থেকে মুখ ফেরাতেই ইমরানের জীবন থেকে চলে যায় বান্দ্রার বিলাসবহুল বাংলো, ফেরারি গাড়ি। শুধু তা-ই নয়, ইমরানের সঙ্গে সম্পর্ক শেষ করেন স্ত্রী অবন্তিকা মালিকও। এ যেন এক ‘শনির দশা’য় পতিত হন তিনি।

যদিও ইমরান জানান, এই সব কিছু তিনি স্বেচ্ছায় করেছেন। চেয়েছিলেন নিজের গোটা সময়টা মেয়ে ইমারাকে দিতে। নিজেকে আরও ভালো মানুষ হিসেবে দেখতে চেয়েছিলেন। সেই কারণে ত্যাগ করেন জাগতিক সুখ ও বিলাস। তাই মাত্র ৩০ বছরেই তিনি বিরতি নেন ফিল্ম থেকে।
বর্তমানে এই অভিনেতা গাড়ি, বাড়ি বিক্রি করে রয়েছেন বান্দ্রার একটি ফ্ল্যাটে। সব আমির-কন্যার আইরা খানের বিয়েতে হাজির হয়ে মিডিয়ার নজরে আসেন ইমরান। এদিন ১০ বছরের পুরানো স্যুট এসেছিলেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, একটা লম্বা বিরতির পর খুব শিগগিরই অভিনয়ে ফিরবেন ইমরান। ইতোমধ্যে শুরু করে দিয়েছেন সেই প্রস্তুতিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights