খিলগাঁও তালতলা উপশাখায় আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী উৎসব ২০২৪

খিলগাঁও তালতলা উপশাখায় আইএফআইসি ব্যাংকের উদ্যোগে আয়োজিত হয়েছে ব্যতিক্রমি আয়োজন আইএফআইসি প্রতিবেশী উৎসব ২০২৪। সারা দেশব্যাপী আইএফআইসি ব্যাংকের ১৩৫০-এর বেশি শাখা-উপশাখায় এই উৎসব উদযাপিত হচ্ছে।

বাঙালি জাতি পৌষ-পাবনের নানা সংস্কৃতি ধারণ ও লালন করে আসছে লোকউৎসব হিসেবে। সেই ফলস্বরূপ গত মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি আইএফআইসি ব্যাংক খিলগাঁও ব্রাঞ্চের অধিনে তালতলা উপশাখা প্রাঙ্গণে প্রতিবেশী উৎসবের আয়োজন করা হয়। এই উৎসবের মাধ্যমে শীতের আমেজে উপস্থিত গ্রাহক ও আমন্ত্রিত অতিথিদের মাঝে ঐতিহ্যবাহী দেশীয় পিঠা পরিবেশন করে অতিথিদের আতিথেয়তা করেন খিলগাঁও শাখার ব্যবস্থাপক মুহাম্মদ আবুল হোসেন এবং তালতলা উপশাখার দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ নুরেন দূর্দানী।
আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে খিলগাঁও শাখা ব্যবস্থাপক মুহাম্মদ আবুল হোসেন বলেন, গ্রাম বাংলা ঐতিহ্যের সাথে মিশে আছে মৌসুমী পিঠা উৎসব। আইএফআইসি ব্যাংক সারাদেশে শুধু আর্থিক সেবাই নয়, নানা রকম আয়োজনের মধ্য দিয়ে গ্রাহক এবং পারিপার্শ্বিক জনসাধারণের পাশে প্রতিবেশী হিসবে দাঁড়িয়েছে।
উৎসবে আতিথেয়তা নেয়া সম্মানিত গ্রাহকরা উক্ত ব্যাংকটির সেবায় সন্তুষ্টি প্রকাশ করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। উৎসব মুখর পরিবেশে সারাদিন ব্যাপি আয়োজনে তালতলা উপশাখা প্রাঙ্গণ ছিলো আনন্দমুখর।
এছাড়াও আইএফআইসি ব্যাংক অধীনস্থ খিলগাঁও ব্রাঞ্চের আওতায় থাকা তালতলা উপশাখা ছাড়াও আরও ৮টি উপশাখা যথাক্রমে সবুজবাগ-বৌদ্ধমন্দীর, মান্ডা, উত্তর মুগদা, দক্ষিণ গোড়ান, বাসাবো, দক্ষিণগাঁও, নন্দীপাড়া ও মাদারটেক উপশাখায় পর্যায়ক্রমে প্রতিবেশী উৎসব পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights