দাফন সম্পন্ন অভিনেতা আহমেদ রুবেলের

অনলাইন ডেস্ক

অভিনেতা আহমেদ রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় গাজীপুর সিটি কর্পোরেশন কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এর আগে আজ দুপুরের পর অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ ঢাকা থেকে নিজ বাড়িতে আনা হয়। পরে জয়দেবপুর রাজবাড়ি মাঠে বিকাল ৫টায় জানাজা অনুষ্ঠিত হয়।

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ বাড়িতে আনার পর থেকে বন্ধু-বান্ধব, স্বজন, প্রতিবেশী ও ভক্তরা ভিড় করেন। তার জানাজায় স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ গণ্যমান্য লোকজন অংশগ্রহণ করেন।
আহমেদ রুবেল গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তার বাবা শিক্ষাবিদ অধ্যাপক আয়েশ উদ্দিন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘসময় সাংস্কৃতিক কর্মকাণ্ডে নেতৃত্ব দিয়েছেন। তার বাবা সাহিত্য ও সংস্কৃতি চর্চায় অগ্রণী ভূমিকা রেখেছেন।

অভিনেতা আহমেদ রুবেল গতকাল বুধবার পেয়ারার সুবাস সিনেমার প্রিমিয়ার শো অনুষ্ঠানে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে এসে মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহমেদ তিনি ওই সিনেমায় অভিনয় করেছেন।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে পরিবারের সঙ্গে গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। প্রয়াত সেলিম আল দীনের ঢাকা থিয়েটার থেকে তার অভিনয় যাত্রা। তার প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নযাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights