মেসি খেললেন, তবুও জাপানি ক্লাবের কাছে হার মায়ামির

অনলাইন ডেস্ক

জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে বুধবার (৭ ফেব্রুয়ারি) দ্বিতীয়ার্ধে মাঠে নামেন মেসি। তবে ভাঙতে পারেননি গোলশূন্য ড্রয়ের অচলবস্থা। নির্ধারিত ৯০ মিনিটে কেউ গোল না পাওয়ায় টাইব্রেকারে গড়ায় ম্যাচ। সেখানে ভিসেল কোবে ৪-৩ ব্যবধানে হারিয়ে দেয় মায়ামিকে। অবশ্য পেনাল্টি শ্যুটআউটে অংশ নেননি মেসি।

এদিন ম্যাচের শুরু থেকে খেলেছিলেন সার্জিও বুসকেটস, জর্ডি আলবা ও লুইস সুয়ারেজ। অবশ্য বুসকেটস প্রথমার্ধের মাঝামাঝিতে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটের মাথায় মাঠে নামেন মেসি। সুয়ারেজের সঙ্গে বেশ কয়েকটি আক্রমণ শানান। ৮০ মিনিটের মাথায় দুই-দুইবার গোলপোস্টে শট নিয়েছিলেন মেসি। কিন্তু সেটি রুখে দেন গোলরক্ষক। যোগ করা সময়ে তার নেওয়া গোলমুখের একটি শট কর্নারের বিনিময়ে বাঁচায় ভিসেল কোবে।

অবশ্য পুরো ম্যাচে মায়ামি যতগুলো সুযোগ তৈরি করেছে তার চেয়ে বেশি তৈরি করেছিল ভিসেল কোবে। কিন্তু তার কোনোটি থেকেই তারা গোল আদায় করে নিতে পারেনি। তবে ঘরের মাঠের দর্শকদের হতাশ করেনি তারা। শেষ পর্যন্ত টাইব্রেকারে মেসি-সুয়ারেজদের হারিয়ে উল্লাসে মাতান মাঠ ভর্তি দর্শকদের।
মৌসুমপূর্ব প্রস্তুতি ম্যাচে এটা ছিল মায়ামির পঞ্চম হার। ১৬ ফেব্রুয়ারি তারা আর্জেন্টিনার ক্লাব নিওয়েল’স ওল্ড বয়েজের বিপক্ষে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights