টেকনাফে বিজিবির অভিযানে ১ কেজি আইস উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের টেকনাফের হ্নীলা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ২৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার টেকনাফ-২বিজিবি ব্যাটালিয়ন এর অধীন লেদা বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-১১ হতে আনুমানিক ১.৫ কিলোমিটার পশ্চিম দিকে রঙ্গিখালী নামক এলাকায় আখতারুজ্জামানের বাড়ির পাশে লবণ মাঠের ভেতরে মাদক চোরাকারবারিরা পাচারের উদ্দেশ্যে কিছু মাদকদ্রব্য লুকিয়ে রেখেছে সংবাদ পাওয়া যায়। এমন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় গমন করে কয়েকটি উপদলে বিভক্ত হয়ে লবণ মাঠের ভেতর তল্লাশি অভিযান পরিচালনা করে।

কিছুক্ষণ পর টহলদল আখতারুজ্জামানের বাড়ির পাশে লবণ মাঠে ব্যাপক তল্লাশি করে পূর্ব থেকেই প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কালো পলিথিনে মোড়ানো ১টি মাদকের প্যাকেট উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত প্যাকেটের ভেতর থেকে ১ কেজি ২৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস (মালিকবিহীন অবস্থায়) জব্দ করা হয়। উক্ত স্থানে অন্য কোনো বেসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় চোরাকারবারিদের শনাক্ত করাও সম্ভব হয়নি।
বিজিবি কর্মকর্তা বলেন, চোরাকারবারিদের শনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights