দুই টেস্টের ফাঁকে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে ছুটি পেলেন লরেন্স

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে জয়ের পর দ্বিতীয় টেস্ট গেছে সফরকারী ইংল্যান্ড। সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৫ ফেব্রুয়ারি। মাঝে ১০ দিনের বিরতি। এই বিরতিতে গোটা ইংল্যান্ড দল ছুটি কাটাতে গেছে আবুধাবিতে। আর এই ফাঁকে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অনুমতি চেয়েছেন টেস্ট দলে থাকা ড্যান লরেন্স।

অবশ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) তাকে সেই অনুমতি দিয়েছে। ১০ দিনের বিরতিতে আইএলটি-টোয়েন্টিতে ডেজার্ট ভাইপার্সের হয়ে আবার খেলবেন।

অবশ্য টেস্ট সিরিজের আগে তিনি ভাইপার্সের হয়ে একটি ম্যাচ খেলেছিলেন। এরপর হ্যারি ব্রুক ভারত সফর থেকে নিজেকে সরিয়ে নিলে ডাক পরে লরেন্সের। তিনি ফ্র্যাঞ্চাইজি লিগ ছেড়ে যোগ দেন টেস্ট দলে। যদিও প্রথম দুই টেস্টে খেলার সুযোগ পাননি তিনি।
এবার অনুমতি নিয়ে ডেজার্ট ভাইপার্সের হয়ে আরও দুটি ম্যাচ খেলবেন লরেন্স। বর্তমানে ফ্র্যাঞ্চাইজিটি পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে। নকআউট পর্ব নিশ্চিত করতে হলে শীর্ষ চারে থাকতে হবে। সেক্ষেত্রে শেষ দুটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ।

লরেন্সকে স্বাগত জানিয়ে ডেজার্ট ভাইপার্সের ডিরেক্টর (ক্রিকেট) টম মুডি বলেছেন, ‘ড্যান লরেন্সকে আবার দলে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তার উপস্থিতি দলকে চাঙ্গা করবে। কারণ, সে একজন টপ ক্লাস খেলোয়াড়। যে ব্যাট ও বল হাতে ম্যাচে প্রভাব বিস্তার করতে পারে।’

আজ শুক্রবার দুবাই ক্যাপিটালসের বিপক্ষে খেলবে ভাইপার্স। আর রবিবার তারা লিগপর্বের শেষ ম্যাচ খেলবে শারজাহ ওয়ারিয়র্সের বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights