ভোটের ফলাফল নিয়ে যা বললেন জেলবন্দী ইমরান খান

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাধারণ নির্বাচনের ভোট গণনা চলছে। এর মধ্যেই কারাগার থেকে নিজের জয়ী ঘোষণা করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রীর পক্ষে এমনটাই দাবি করেছেন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত পাকিস্তান সাধারণ নির্বাচনের ভোট গণনা চলছে আজ (৯ ফেব্রুয়ারি)। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রতিষ্ঠাতা ইমরান খান নিজের বিজয় দাবি করে বলেছেন, জনগণ বিপুল সংখ্যক ভোট দিয়ে তার দলকে নির্বাচিত করে তাদের রায় দিয়েছে।

জেলবন্দি পাকিস্তানি এই নেতা সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার)-এ তার বিজয়ের ব্যাপারে আস্থা প্রকাশ করে জনগণের রায় রক্ষা করার জন্য ‘ফরম ৪৫’ রক্ষা করার আহ্বান জানিয়েছেন। ‘ফরম ৪৫’ হলো পাকিস্তানের নির্বাচন কমিশন কর্তৃক গণনার বিবৃতির প্রমাণ।
তিনি বলেন, “যার সময় এসেছে তাকে কোনো শক্তি পরাজিত করতে পারে না। জনগণের স্বপ্ন ক্ষুণ্ন করার জন্য প্রতিটি সম্ভাব্য পদ্ধতি অবলম্বন করা সত্ত্বেও, আমাদের জনগণ আজ ভোটের মাধ্যমে কথা বলেছে।”

ইমরান খান চলমান ভোট গণনার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, বেসরকারী হিসাবে পিটিআই-সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ১২৫টি আসনে, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) ৪৪টি আসনে, পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) ২৮টি আসনে, এমকিউএম ৯ আসনে এবং জেইউআই ৪ আসনে জয়ী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights