কেমন আছেন মিঠুন চক্রবর্তী, জানালেন সোহম

অনলাইন ডেস্ক
শুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন খ্যাতিমান ভারতীয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। জানা গেছে, তিনি সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বর্তমান অবস্থা নিয়ে ভারতীয় মিডিয়ায় কথা বলেছেন অভিনেতা সোহম চক্রবর্তী।

জানা গেছে, শনিবার সকালে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সেই সময় সেটে উপস্থিত ছিলেন সিনেমার আরেক অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি নিজে গাড়ি চালিয়ে মিঠুনকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল থেকে সোহম জানান, মিঠুন চক্রবর্তী ভালো আছেন। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এখন।

এদিন সকালে চলছিল ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং। যে সিনেমায় বহুদিন বাদে দেবশ্রী-মিঠুন জুটিকে দেখা যাবে। তৃণমূল বিধায়ক অর্থাৎ অভিনেতা সোহম চক্রবর্তী ‘শাস্ত্রী’র প্রযোজক। এছাড়া তিনি নিজেও অভিনয় করছেন সিনেমাটিতে। জানা যায়, অসুস্থ বোধ করায় মিঠুন চক্রবর্তীকে সকাল ৯টা নাগাদ হাসপাতালে নিয়ে যান তৃণমূল সোহম। এরপর এমআরআই করা হয় এই অভিনেতার।
হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আপাতত মিঠুন চক্রবর্তীর অস্ত্রোপচারের প্রয়োজন নেই, ওষুধ দিয়ে অভিনেতাকে সুস্থ করে তোলার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে গঠন করা হয়েছে একটি মেডিকেল বোর্ডও। সুস্থ হয়ে মিঠুন যেন দ্রুত সেটে ফিরতে পারেন, সেই অপেক্ষাতেই রয়েছেন ‘শাস্ত্রী’র ইউনিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights