চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সদর উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে চাচা মোকসেদুলের ছুরিকাঘাতে ভাতিজা মাহফুজুর রহমানের (৩০) মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুইজন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার খোলাহাটী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে হাসেম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহফুজুর রহমান ওই গ্রামের তাহের হাজীর ছেলে।

খোলাহাটী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মোস্তাক আহমেদ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে মকসেদুল ও তার বড় ভাই তাহের হাজীর জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যা নামার আগে আগে হাসেমবাজারের দক্ষিণের বিলে তাহের হাজির ছেলে মাহফুজুর রহমান একটি জমিতে আইল দিচ্ছিল। এই আইল দেওয়াকে কেন্দ্র করে মোকছেদুল ও তার পরিবার মাহফুজকে গালিগালাজ শুরু করে। এনিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এরই এক পর্যায়ে চাচা মোকসেদুলের ছুরির আঘাতে ভাতিজা মাহফুজুর গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত মাহফুজুরকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাহফুজুর নামের একজনের মৃত্যু হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এঘটনায় মোকসেদুলের স্ত্রী নীলুফা সুলতানাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights