জয়নুল হক সিকদারের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক, বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদারের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। তিনি দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান সিকদার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। তিনি বিভিন্ন ব্যবসার পাশাপাশি বেসরকারি খাতের ন্যাশনাল ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। সিকদার ইন্স্যুরেন্স কোম্পানিরও একজন প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন জয়নুল হক সিকদার। এ ছাড়াও তিনি জেডএইচ সিকদার উইমেন্স মেডিকেল কলেজ, জেডএইচ সিকদার বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিকদার ইন্স্যুরেন্সসহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। বাংলাদেশে বেসরকারি খাতের উন্নয়নেও ছিল তার অপরিসীম অবদান।

জয়নুল হক সিকদারের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিকদার মেডিকেল ধানমণ্ডি শাখায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে ২৩ হাজারের অধিক দুঃস্থ ও গরিবদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিক হক সিকদার, রন হক সিকদার, মমতাজুল হক সিকদার, সন হক সিকদার ও পরিবারের অনন্য সদস্যসহ এনামুল হক শামীম এমপি, নাঈমুজ্জামান মুক্তা এমপি, ডক্টর আওলাদ হোসেন এমপি, রুহুল আমিন হাওলাদার, এমপি, বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিকদার গ্রুপ ও পাওয়ার প্যাকসহ সিকদার গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা ও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights