নেত্রকোনায় চাচা হত্যার ঘটনায় ভাতিজা গ্রেফতার

নেত্রকোনা প্রতিনিধি

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্গাপুরে মিলন মিয়া (৫০) হত্যা মামলায় মামাতো ভাইয়ের ছেলে ভাতিজা সোহেল মিয়াকে (২১) গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি টিম শনিবার অভিযান চালিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে।

শনিবার সন্ধ্যায় র‌্যাব-১৪, ময়মনসিংহ উপ-পরিচালক অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়ার সাথে তারই মামাতো ভাই আসামী রাশিদ মিয়া ও ভাতিজাদের বিরোধ চলছিলো। এরই জেরে গত ২রা ফেব্রুয়ারি মিলন মিয়া বিরোধপূর্ণ জমিতে কাজ করছিলেন।
খবর পেয়ে মামাতো ভাই ভাতিজারাও জমিতে গেলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আসামিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে মিলন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। তার ডাক চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে আসামিরা দৌঁড়ে পালিয়ে যায়। আহত মিলন মিয়াকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. সোমা খাতুন (৩২) বাদী হয়ে সোহেল, মামুন ও তাদের পিতা রাশিদসহ ৪ জনকে আসামি করে দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক ছিল। মামলার প্রেক্ষিতে থানা পুলিশের পাশাপাশি র‌্যাব-১৪ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। আসামি সোহেলকে গ্রেফতারের পর আদালতে সোপের্দের মাধ্যমে দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights