বাড়ি থেকেই সৌরভ গাঙ্গুলীর ফোন চুরি!

অনলাইন ডেস্ক

নিজের বাড়ি থেকেই সৌরভ গাঙ্গুলির ফোন চুরি হয়ে গেল! কলকাতার বেহালার বাড়ি থেকে ফোন চুরি হওয়ার পর পুলিশের শরণাপন্ন হয়েছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

ঠাকুরপুকুর থানায় অভিযোগ করে চিঠি লিখেছেন তিনি। সেখানে জানিয়েছেন, সেই ফোনে ব্যক্তিগত তথ্য থাকতে পারে। তা যাতে বেহাত না হয় সেই ব্যাপারে পুলিশকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন সৌরভ।

জানা গেছে, সৌরভ শহরের বাইরে ছিলেন। শনিবার ফিরে বাড়ির একটি জায়গায় নিজের ফোনটি রেখেছিলেন। তার পর থেকেই সেটি খুঁজে পাওয়া যাচ্ছে না। সৌরভের বাড়িতে এই মুহূর্তে রংয়ের কাজ চলছে। ফলে মিস্ত্রিদের আনাগোনা রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রের খবর।
ঠাকুরপুকুর থানার অফিসার-ইন-চার্জকে উদ্দেশ্য করে শনিবার একটি চিঠি লিখেছেন সৌরভ। সেখানে তিনি জানিয়েছেন, তার বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়ে গিয়েছে। শেষ বার সকাল ১১.৩০ নাগাদ নিজের বাড়িতে ফোনটিকে দেখেছিলেন বলে জানিয়েছেন সৌরভ। পরে সেটির খোঁজ পাওয়া যায়নি। অনেক খোঁজার পরেও ফোনটিকে খুঁজে পাননি বলে জানিয়েছেন সৌরভ।

চিঠিতে সৌরভ লিখেছেন, ফোন হারিয়ে যাওয়ায় তিনি উদ্বিগ্ন। কারণ সেই ফোনে ব্যক্তিগত তথ্যই শুধু নয়, বেশ কিছু অ্যাকাউন্টের ‘অ্যাক্সেস’ রয়েছে। সৌরভের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে সেই ফোনের নম্বর ‘লিঙ্কড’ রয়েছে বলে জানা গেছে। অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তির ফোন নম্বর ‘সেভ’ করা রয়েছে তাতে। পুলিশের কাছে ফোনটিকে খুঁজে দেওয়ার অনুরোধ করেছেন সৌরভ। পাশাপাশি, তার ফোনে থাকা তথ্য যাতে কোনও ভাবে ফাঁস না হয়ে যায় সেই অনুরোধও করেছেন ভারতের সাবেক অধিনায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights