সরকার গঠনে পিটিআইকে আমন্ত্রণ জানাবেন প্রেসিডেন্ট, দাবি গহর খানের

অনলাইন ডেস্ক
জেলবন্দী ইমরান খানের দল তেহরিক-ই-পাকিস্তান (পিটিআই) এর বর্তমান চেয়ারম্যান ব্যারিস্টার গহর আলী খান দাবি করেছেন, সরকার গঠনে পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভী তাদের দল পিটিআইকে আমন্ত্রণ জানাবে। জাতীয় পরিষদের নির্বাচনে তারাই সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন- তাই সংবিধান অনুযায়ী তাদের সরকার গঠনের আমন্ত্রণ জানানো হবে। খবর জিও নিউজের।

শনিবার পাকিস্তানি গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন। গহর বলেন, আমরা সামনে এগিয়ে যেতে চাই। আমরা আইন ও সংবিধান অনুযায়ী কর্মকাণ্ড পরিচালনা করব এবং সরকার গঠন করব। কারো সঙ্গে আমাদের ঝগড়া নেই। একইসঙ্গে পিটিআইকে সরকার গঠনে যেন কোনো ধরনের বাধা প্রদান না করা হয় সেটি নিশ্চিতের আহ্বান জানিয়েছেন ব্যারিস্টার গহর।

তিনি আরও বলেন, স্বতন্ত্র প্রার্থীরা তাদের সঙ্গে যোগাযোগ করছেন। এসব প্রার্থী পিটিআইয়ের প্রতি অনুগত ছিল এবং থাকবে। এছাড়া নিজেদের স্বাধীন সরকার গঠনের কথাও জানিয়েছেন তিনি। গহর বলেন, সংরক্ষিত আসন নিয়ে তারা খুব দ্রুতই সিদ্ধান্ত নেবেন এবং তারা কোন দলে যোগ দেবে সেটিও ঠিক করা হবে। এছাড়া যেসব আসনে এখনো ফলাফল ঘোষণা করা হয়নি; সেসব আসনে শান্তিপ্রিয় কর্মসূচি পালন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights