সাইপ্রাসে সোনাগাজীর যুবকের মৃত্যু

ফেনী প্রতিনিধি:

সাইপ্রাসে মো. আলী সোহাগ (৩৫) নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৩টার দিকে সাইপ্রাসের গির্নে দশ তলা একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে মাথায় কাঠ পড়ে আহত হলে ঘটনাস্থলে মারা যান তিনি। তার পরিবার ও সাইপ্রাসের গির্নে শহরে অবস্থানরত সোনাগাজীর প্রবাসী বাংলাদেশিরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

মো. আলী সোহাগ ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আকরাম উদ্দিন মিয়াজী বাড়ির রফিকুল ইসলামের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, উন্নত জীবনের আশায় মো. আলী সোহাগ বৃদ্ধ বাবা-মা, ভাই ও স্ত্রী রেখে বছর খানেক আগে সাইপ্রাসে গিয়েছিলেন। সাইপ্রাসের গির্নে শহরে তিনি কাজ করতেন। শুক্রবার বিকালে তার পরিবারের লোকজন মোবাইল ফোনে জানতে পারেন সাইপ্রাস সময় দুপুর ১১টা এবং বাংলাদেশ সময় বিকাল ৩টার দিকে একটি দশতলা নির্মাণাধীন ভবনের উপর থেকে মাথায় কাঠ পড়ে সোহাগ ঘটনাস্থলে মারা যান। এরপরই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। স্বজনদের এখন একটাই দাবি, সোহাগের লাশ যেন দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হয়।

চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন সাইপ্রাস প্রবাসী মো. আলী সোহাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। সোনাগাজী প্রবাসী ফোরাম উত্তর সাইপ্রাসের সভাপতি ইমাম হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা প্রবাসীদের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে লাশ পাঠানোর জন্য সহযোগিতা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights