সিংড়ায় ৪ চোর গ্রেফতার

নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় ছাগল চুরি করে পালানোর সময় ৪ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার কুঞ্চিভদ্রা গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় রাতে মামলা হলে শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের নাটোর আদালতে প্রেরণ করা হয়। এসময় চুরি যাওয়া ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন সিংড়া থানার ওসি মো. আবুল কালাম।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার উপজেলার বনকুড়াইল গ্রামের মো. আমিনুল ইসলামের বসতবাড়ির দক্ষিণ মাঠের মধ্যে ৪টি ছাগল ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখেন। বেলা সাড়ে ১১টার সময় এক মহিলাসহ ৫ জন এসে ১টি ছাগল চুরি করে সিএনজি যোগে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা সিএনজিকে ধাওয়া করে এবং সিংড়া থানা পুলিশকে খবর দেয়। সিংড়া থানা পুলিশ সিএনজি ও চোরাই ছাগলসহ ৪ জন চোরকে আটক করে। এসময় একজন চোর পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চন্দিদাসগাতি গ্রামের মো. মজিবর রহমানের ছেলে মো. রিপন শেখ (২৪), দিয়া ধানগড়া গ্রামের মৃত মীর শামসুল আলমের ছেলে মো. ইসমাইল মীর (৬০), একই উপজেলার হোসেনপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মো. হাশেম আলী (৪২), ও কামারখন্দ উপজেলার মৃত মজনুর স্ত্রী মোছাঃ সুফিয়া বেগম (৩৫)।

এ ঘটনায় ছাগলের মালিক মো. আমিনুল ইসলাম ৫ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

সিংড়া থানার ওসি মো. আবুল কালাম বলেন, ছাগল চুরি করে পালানোর সময় পুলিশ ৪ জনকে আটক করেছে। মামলার মাধ্যমে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights