তাসকিনের কণ্ঠে হতাশা!

অনলাইন ডেস্ক

চলমান বিপিএলের শুরুটা দুর্দান্ত করেছিল ঢাকা। উদ্বোধনী ম্যাচে তারা হারিয়ে দিয়েছে কুমিল্লাকে। এরপর আটটি ম্যাচ খেলে ফেললেও একটিতেও জয় পায়নি তাসকিন-শরিফুল। ভালো শুরু করে শেষটা সঠিকভাবে করতে পারছে না দলটি। বিদেশি ক্রিকেটাররাও পারফর্ম করছেন না।

বরিশালের বিপক্ষে হারের পর বিদেশিদের পারফম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করেন ঢাকার অধিনায়ক।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বরিশালের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে নেমে শুরুতেই তিন উইকেট তুলে নেয় তাসকিন ও শরিফুলরা। কিন্তু পরের ওভার গুলোতে রান দিতে থাকে বোলাররা। এ ছাড়াও ব্যাটিংয়ে ভালো শুরু করেও বড় পুঁজি গড়তে না পারায় বেশ কিছু ম্যাচ কাছে গিয়ে হেরেছে।
দলের এমন মাঝ পথে ছন্দ হারানোর কারণ জানতে চাইলে তাসকিন বলেন, দেখেন এই একটা কারণে আমরা কয়েক ম্যাচ কাছে গিয়ে হেরেছি। এখন বোলিংয়ে আমি বা শরিফুল ভালো করছি। যেমনটা আজকে দেখেন, আমরা ভালো শুরু করেছিলাম। কিন্তু মাঝে বোলাররা রান খরচ করেছে।

‘এখন তারা বিদেশ থেকে এসেছে আমি তো তাদের হয়ে ভালো বল করে দিতে পারব না। আমি তাদের মতো করে ফিল্ড সেট করে দিতে পারব। তা ছাড়া তারাও এসেছে ভালো খেলার জন্য, চেষ্টা করছে।’

টানা আট ম্যাচ হারের পর তাসকিন বলেন, দেখেন আমাদেরও হারতে ভালো লাগে না, আমাদেরও কিন্তু পরিবার আছে। চেষ্টা করছি না হলে কি করব।

চলমান বিপিএলে দল খারাপ করলেও বোলিংয়ে সঙ্গে ব্যাটিংয়ে রান করছেন দুর্দান্ত ঢাকার অধিনায়ক। ব্যাটিং সাফল্য নিয়ে টাইগার পেসার বলেন, আমি অনুশীলন করেছি, তার ফল পাচ্ছি। আমি চায় একজন ভালো মানের টেলেন্ডার ব্যাটার হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights