সিলেটে হত্যা মামলার ৮ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে অভিযান চালিয়ে হত্যা মামলার ৮ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত সবাই সিলেটের ওসমানীনগর উপজেলার বেতখাই এলাকার আনোয়ার হোসেন হত্যা মামলার আসামি।

গ্রেফতারকৃতরা হলেন- বেতখাই গ্রামের শাহীন মিয়া (৩০), সিরাজুল ইসলাম প্রকাশ বাদশা মিয়া (৫০) ও তার স্ত্রী সুলতানা বেগম (৩০), মো. আব্দুল কাদির (৫০), মো. তজমুল আলী (৩৫), জবলু মিয়া (২৭), মো. আব্দুল গনির স্ত্রী আফিয়া বেগম (৫০) ও সুফিয়া বেগম (৪৫)।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার এএসপি মো. সম্রাট তালুকদার জানান, বাড়ির কবরস্থানে যাতায়াতের রাস্তা নিয়ে বেতখাই গ্রামের আনোয়ার হোসেনের সাথে একই বাড়ির বাসিন্দা মো. আবদুল কাদিরের বিরোধ ছিল। এর জের ধরে শনিবার সকাল ১০টার দিকে আবদুল কাদিরের পক্ষের লোকজ আনোয়ার হোসেন পক্ষের লোকজনের উপর হামলা চালায়। এতে আনোয়ার হোসেন গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হামলায় আহত আরও ৮ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ অভিযান চালিয়ে ওই হত্যা মামলার ৮ আসামীকে গ্রেফতার করে। রবিবার তাদেরকে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন এএসপি মো. সম্রাট তালুকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights